Romantic Love Story~~ অসাধারণ সুন্দর ভালবাসার গল্প


Romantic Love Story 



  •  >>>>>সকাল ৮.০০ সময় বাসা থেকে বের হই বাস স্ট্যান্ডে দাড়িয়ে থাকে বাসের জন্য এই

সময়টা অনেক ব্যস্ত থাকে শহর সবাই যার 

যার কাজের কাজে যাওয়ার জন্য

ব্যস্ত
প্রতিদিন দারিয়ে থাকতে হয়, নজর
কারে একটা মেয়ে..প্রতিদিন বাসের জন্য 
অপেক্ষা করে.মনে হয় স্টুডেন্ট
হাতে বই থাকে সব সময়..
প্রতিদিন লক্ষ
করি মেয়েটাকে। মেয়েটা লক্ষ করে কিনা কে জানি না?
প্রতিদিনের মত কাজ শেষে ফিরে রেস্ট
নিচ্ছি মনে মনে ভাবছি মেয়েটার
কথা 
মা রুমে আসলেন, 

  • মাঃবাবা অনেক বয়স হল এবার

  একটা বউ নিয়ে আয় ঘরে..

  এবার বিয়ের জন্য মত

  দে..আমি একটা মেয়ে দেখেছি তোর জন্য.তুই

  হ্যাঁ বললেই পাকা কথা বলব..
  •      মা আমাকে আর  দিন সময়

  দাও..আমি একটু ভেবে দেখি.

  আচ্ছা ভেবে দেখ.তবে দিনের

  বেশি যেন না লাগে।
  তাতেই হবে..
রাতের খাবার খেয়ে পথ বিছানায়
শুয়ে ভাবছে মেয়েটার হটাত মনে পরল অনেক
দিন পার্কে গিয়ে সূর্য ডোবা দেখা হয় না.আমি পার্কে গেলাম
বসে আছি এক
কর্নারে.

আশে পাশে অনেক মানুষ

ঘুরতে এসেছে.সবাই অনেক হাসি খুশি.

আমি দেখলাম একটা মেয়ে আমার

দিকে আসছে.অনেকটা পরিচিত

লাগছে.খানিকটা কাছে আসতেই আমি 

চিনে ফেললাম মেয়েটাকে.সেই বাস
স্ট্যান্ডের মেয়েটা.

আমি অনেক খুশি.যাক আজকেও

দেখা হয়ে গেল.আজ

কি বলে দেব মেয়েটাকে যে,তাকে অনেক
পছন্দ আমার..
সে আমার 
সামনে এসে দাড়াল

  •       আচ্ছা আপনি কি আমাকে ফলো করছেন?

 আমি  কেমন জানি ফিল করছি..বুকের ভিতর

ধুক ধুক করছে..

  • কি হল উত্তর দিচ্ছেন না যে.      
  •      কই না.আমি আপনার ফেইজবুক আইডি জানি না আর ফলো কিভাবে করব?
  • আমি ফেইজবুকের কথা বলছি না.আমি যেখানেই যাই 
কি বলব ভেবে পাচ্ছি না.

  • তা দাড়িয়েই

  কথা বলবেন নাকি বসবেন?

  •     বসে কথা বলতে সমস্যা নাইত আপনার?

বসল,......


  • জিজ্ঞেস করলঃ আপনি কি করেন?

   উত্তর না দিয়ে বললামঃ আপনার

নামটা  জানতে পারি?

  •         নাম দিয়ে কি করবেন?আগে আমার প্রশ্নের জবাব দিন.
  • আসলে আমি আপনাকে ফলো করি না..কাকতালিয় ভাবে আমাদের দেখা হয়ে যায়.
  •      হয়ত উপর থেকেই সব করা হচ্ছেআর আমি একটা সরকারী জব করিআমার নাম নিলয় 
  • বুঝলাম.না বলতেই সব বলে দিয়েছেন.  আমার নাম জুহি২য় বর্ষ এবার। আচ্ছা আজ তাহলে উঠি..সন্ধ্যা হয়ে এসেছে..
  •    আচ্ছা আপনার নাম্বারটা  পেতে পারি..?
জুহি মুচকি একটা হাসি দিয়ে বললঃ 
০১৮৮১ 

  • বাকি ডিজিট গুলো অন্য এক দিন দেব

একটু অবাক

হয়ে চেয়ে রইলাম, জুহি চলে গেল.

অনেক দিন হয়ে গেলজুহিকে আর
দেখা যাচ্ছে না বাস স্ট্যান্ডে.আমি
পাগলের মত
হয়ে খুজে যাচ্ছি এখানে সেখানে. সারা শহরের
সব কয়টা রেস্টুরেন্ট,শপিং মলকোথাও
দেখা মেলে না জুহির.  অফিসের কাজেও মন
বসে না..    অফিস থেকে দিনের ছুটি নেই
বাসায়
ফিরে ভাবছি কি করব এবার..     কোথায় পাব
জুহিকে.     
       মা অসস্থ
ডাক্তারের কাছে গেলাম..  কত দিন
   লাগবে সুস্থ হতে?
 ডাক্তার বললেন প্রায় ৭-১১দিন.   তবে কাল বাসায়
নিয়ে যেতে পারবেন এবং পূর্ন
   রেস্টে রাখবেন..
মাকে বাসায় নিয়ে গেলাম 
        জুহিকে কোথাও খজে পাওয়া জাচ্ছে না, যাকে খুজে পাওয়া যাচ্ছে যাবে না তাকে মনে রেখে লাভ
কি..        আজই মাকে হ্যাঁ বলে দেব.
  • কি রে বাবু কিছু বলবি..?
  •    হ্যাঁ.মা তোমার পছন্দের মেয়েকে বিয়েতে রাজি..তা মেয়ে দেখবি না?  না
  • তুমি দেখেছ তাতেই হবেতুমি মেয়ে পক্ষের সাথে কথা বল..বিয়ের দিন ঠিক করে জানাও.
মায়ের রুম
থেকে বেরিয়ে চলে এলাম 
আমার জুহির  জন্য কেমন
করছে মনটা..মনে হচ্ছে কি যেন
হারিয়ে ফেলছি..
শপিং যাই 
মনটা ভাল
করা দরকার..তা ছারা বিয়ে ঠিক হয়েই
গেছে..মাকে একটা ফোন করে
বেরিয়ে পরি..
     শপিং মলে হটাৎ পিছন থেকে জুহির গলার
আওয়াজ.
  • আরে নিলয় ভাই কেমন আছেন? এত শপিং ব্যাপার কি..?
  •    ভাল খারাপ দিয়ে  তুমি কি করবে..কত খুজেছি তোমাকে.কোথায় হারিয়ে গিয়েছিলে.?
  • এখন আর বলে আর কি লাভ..
  •        কেন? আমি অসুস্থ ছিলাম  থাক ভালই আছ মনে হয়..কয়েক দিন
  পরে আমার বিয়ে.তাই পুরনো কথা তুললাম না.ভাল থেক
  • ওয়াও.......... congratulation
  •         অগ্রিম.আমাকে ইনভাইট করবেন না.
  • কি করে করব?তোমার  অর্ধেক
  নাম্বার জানি,বাসার ঠিকানাও জানি না.
  •   তা ঠিক.তাহলে আপনার নাম্বার। আমি বিয়ের দিন চলে আসব ফোন করে.আর বাকি ৩টা ডিজিত নিন ৭৪৭.বাকি তিনটা বিয়ের দিন গিফটে লিখে দেব....... 
আমি  অবাক..মেয়ে বলে কি..যাই হোক মনের
মানুষ ..নিজের নাম্বারটা দিয়ে দিলাম .




     এখন মনটা খারাপ। 


কিছু দিন পর মনটা আজও খারাপ..কেন

যে সে দিন জুহির  সাথে দেখা হয়েছিল..



সবাই এসে গেছে বিয়েও শেষ.

বিয়ে হল মিম  নামের এক

অজানা অদেখা মেয়ের

অনুষ্ঠান শেষ..

এখনো অপেক্ষা করছি জুহির  জন্য
 শেষ দেখাটা অন্তত দেখার জন্য..কিন্তু
জুহি আসে না.


     বাসর রাত আজ.অদেখা আর

অচেনা এক মেয়ের

সাথে যাকে। এখনো দেখেনি..
রুমে ঢুকতেই মিম একটা গিফট এগিয়ে দিল
বড়  ঘোমটা থাকার
কারনে চেহারাটা দেখতে পেলাম না।
   গিফটা নিয়ে খুলতেই..
সেখানে লেখা বাকি তিনটা ডিজিট। 
দিলাম;  
  • মন চাইলে কল কর নইলে বিছানায় আসো
  •              অবাক হয়ে চেয়ে আছি লেখাটার দিকে.
  • তাহলে এই কি আমার জুহি?

দেরি না করে ঘোমটা তুলতেই সেই চির

চেনা মুখটা দেখতে পেলাম।এই আমার জুহি 

  • কি অবাক হলেন?খুজে পেলেন আপনার জুহিকে? 
  •     কেন?আমার মিমের সাথে বিয়ে হয়েছে.মিম  কোথায়..?
  • আমিই মিম.মিম জাহান জুহি.এখন বলেন জুহিকে  ভালবাসেন না মিমকে?কার সাথে সংসার করবেন?
  •    উত্তরে একটাই নাম আসে জুহি। আমি তোমাকে ভালবাসি জুহিঅনেক ভালবাসি.
  • আর কিছু দিন পর বললে হয়ত আমাদের বাচ্চারাও শুনতে পারত.তা প্লানটা কেমন লাগলো? শাশুরি আম্মা আর আমি দুজনে মিলেই এইপ্লান করেছি
  •      ওও আর আমি কষ্টে মরে যাচ্ছিলাম তার দিকে খেয়াল নাই.
  • খেয়াল আছে বলেই রোজ খোজ নিতাম 
  •    তা আপনি করেই বলবে না তুমি করে
  • আমার না লজ্জা লাগছে এখন 
  •     ওরে আমার লজ্জাবতিরে
কেমন লাগলো গল্পটি কমেন্টে জানাবেন...
প্রতিদিন নতুন নতুন গল্প পড়ার নিমান্ত্রণ রইলো......



Writer: Sumaiya Jahan Eva



9 comments:

Beautiful Village Marrage

→Village Marr age second part  village beautiful marrage in bangladesh  vary cute and orginal face for husband and waif   P...

Theme images by ElementalImaging. Powered by Blogger.