Romantic and Sad Love Story ~~ আনন্দ এবং দুঃখ নিয়ে ভালোবাসার দারুন গল্প


 Romantic and Very sad Love Story !


সন্ধ্যা 5.00 টা, আমি আমার বন্ধুর জন্য অপেক্ষা করিলাম, আমরা একটি ছবি বানিয়েছিলাম সেটার জন্য ।
এই সময়টা আমার হৃদয়ে আলো তৈরি করে কারন সময়টা খুব মনোরম এবং সুদৃশ্য জলবায়ু ছিল। আমি সেই অনুভুতিতে রোমিং শুরু করেছিলাম এবং আমার বন্ধু সম্পর্কে ভাবছি সে কি আসবেন নাকি না? হঠাৎ আমি দেখলাম একটি মেয়ে আমাকে cross করে যাচ্ছে ,সে দেখতে খুব খুব সুন্দর ছিল,তার রূপের বর্ণনা দেওয়া জায় না। খুব cute ছিল।

সে আমার কাছ থেকে কিছু দূরে দাঁড়িয়ে আছে এবং পানির দিকে তাকিয়ে আছে। আমার কাছে মনে হল তার মুখটি  পূর্ণিমা রাতের চাদের মত উজ্জল,আমার hridpindo উত্থাপিত করছে , আমি মনে মনে ভাবলাম সে কোন একজনের জন্য অপেক্ষা করছিল।





আমি আমার ভাগ্য পরীক্ষা করার সিদ্ধান্ত নিয়েছিলাম,তাই আমি আমার মোবাইলটি  বের করে বন্ধুকে একটা মেসেজ করলাম বললাম সে আসতে আর কতক্ষন লাগবে? উত্তরে বলল "প্রায় আধা ঘন্টা" ,এটাই আমার জন্য এটি একটি চমৎকার সময় হবে ...
আমি এখন কি করব, আমার হৃদয় বলছে আমি জেতে,মন সারা দিচ্ছে যাও গিয়ে কথা বল তার সাথে" আমি?
না আমি পারি না ... এটা বলছে আমার ভয়ও করছে " না এটা মিস করা যাবে না, ছোটখাটো আলাপ এসব কিছুই না "
ঠিক আছে আমি তার সাথে কথা বলার সিদ্ধান্ত নিয়েছি নিজেকে।
আমি: হাই ...
(উত্তর নেই )
আমি: হ্যালো...।
 মেয়ে: হ্যালো ... (ওহহহহ আল্লাহ ধন্যবাদ তোমাকে)
আমি: হাই এই সিয়াম ... 
সে: পরী...।।
আমি: (পরী কি চমৎকার নাম) যদি তুমি কিছু মনে না কর তাহলে কি বলবে তুমি কিসের জন্য অপেক্ষা করছ?
মেয়ে: কি? (চোখ বড় করে)
আমিঃনা কিছু না আমি: আপনি কিসের জন্য অপেক্ষা করছেন?
মেয়ে: আমি আমার বাবা জন্য অপেক্ষা করছি
আমি: ও......... (আমি তার চোখের দিকে তাকিয়ে ছিলাম মনে হলো যেন নিষ্‌পাপ একটি মেয়ে দারিয়ে আছে) আমি কি কিছু বলতে পারি? 
মেয়ে: কি?
আমি: আপনার কথাগুলো খুব মিষ্টি ...সে: আর....
আমি: কিছু নেই ... (আমার থেকে অনেক দূরে চলে গেল) আমি চুপি চুপি তার পিছু নিলাম 
মেয়ে: কি? 
আমি: আমরা একটি কাপ কফি খেতে পারি?
মেয়ে: না
আমি: চা...



মেয়ে: না
আমি: At least pani pur please
মেয়ে:you r too crazy...
আমি: please pls plsssss...
মেয়ে:ঠিক আছে
আমি: thank you. Many many thanks (আমি প্রথমবারের মত তার পাশে হেঁটে যাচ্ছি আর এদিকে আমার হৃদয়ে উথান পাতান শুরু হয়ে গেছে। তার পাশে যতই যাচ্ছি তার রূপের বাহার দেখে আমি শুধু মুগ্ধই হয়ে যাচ্ছি, মনে হয় এরকম চেহারা আর পৃথীবিতে কখনো দেখি নাই)।
 আমি: আমি কি কিছু বলতে পারি ?
মেয়ে: কি? (আবার চোখ বড় করে)
 আমি: (আমি ভয় পেয়ে গিয়েছিলাম) কিছু না
(একটু পর) আমি: তোমার বাবা কি করে
মেয়ে: ডাক্তার
আমি: (ওহহহহ আল্লাহ,বেচে গেছি যে পুলিশ না সে জন্য, পুলিশ হলে খবর ছিল) (হঠাৎ একটি ভিক্ষুক তার সামনে এসে দারিয়ে তার দিকে হাত বারিয়ে কিছু পয়সা চাইছে) (আমি জানি সে খুব সুন্দর ছিল,এবং ভিক্ষুক কে দিয়ে দিল)
মেয়ে:(সে আমার দিকে তাকিয়ে)তুমি বলেছিলে তুমি কিছু বলতে চাও

আমি: আমি..... আমি ...
মেয়ে: হে ইউ ... (আমি কিছুক্ষন নিরব রইলাম)
 আমি: চল যাই?
মেয়ে : কি? আপনি মজা করছেন?
আমি: কোন কিছু ঘটতে যাচ্ছে(চলো)
(আমি তার হাত ধরে এবং ব্রিজ থেকে দূরে যেতে থাকলাম)( দেখলাম এখানে অবস্থা খুব খারাপ হয়ে যাচ্ছে তাই দুজন এখান থেকে চলে গেলাম,এবং দেখলাম, সেখানে ব্রিজ ভেংগে মানুষ,যানবাহন,দোকানপাঠ অনেক ক্ষতি হয়ে যাচ্ছে,অনেক বড় বাচা বেচে গেছি)
মেয়ে: thank you
আমি: it’s ok  এটা আমার দায়িত্ব
মেয়ে: কি? (আমি তার মুখের উপর একটি শান্তির আভাস দেখলাম, মনে হলো সে অনেক বড় বাচা বেচে গেছে) তারপর উদ্ধার অভিযান দল এবং অ্যাম্বুলেন্স পৌঁছে গেছেন এবং তাদের অপারেশন শুরু করেছেন আমরা কিছু দূরে দাঁড়িয়ে থাকি।
আমি: আপনি এখানে দাড়ান আমি তাদেরকে সাহায্য করে আসি।
মেয়ে: আমিও তোমার সাথে আসবো
আমি: না,
মেয়ে : কেন?
আমি: যদি কিছু হয় আপনি পারবেন না
মেয়ে: তুমি পারবে না ...
হেই, শুনুন, আমিও মানুষ অনেকে আমার দিকে  সাহায্যের হাত দিচ্ছি,আমাকে পারতেই হবে।
আমি: ( একটু হাসি দিয়ে) ঠিক আছে, কিন্তু becarefulll ...
মেয়ে : thank you (সে আবার হাসলো)
তারপর আমরা আমাদের উদ্ধারের কাজে ব্যস্ত।এটি একটি বিশাল দুর্যোগ ছিল,
 সে আমার কাছ থেকে একটু দূরে ছিল তার চোখে কোন ভয় নেই সে সাহায্য করছিল আর আমি তাকে দেখতে লাগলাম
 আমি বিশ্বাস 
করতে পারছিলাম না, আমার চোখ দিয়ে পানি চলে এসেছে আমি, আমি চলতে শুরু করলাম তার কাছে 
 
 (অপ্রত্যাশিতভাবে একটি বিশাল ট্রাক তার উপর হিংস্রভাবে আঘাত হানে)
আমি: পরী , পরী  তোমার চোখ খুলো.
মেয়ে: সিয়াম তুমি বলেছিলে তুমি কিছু বলতে চাও(তার চোখ বন্ধ ছিল)
আমি: ওহ, পরী দয়া করে তোমার চোখ বন্ধ করো না। আমার দিকে তাকাও আমাকে দেখো, please 
মেয়েঃকথাটা কি  বলো ...
আমি: হে বলছি পরী "আমি তোমাকে ভালোবাসি, please তুমি আমকে ছেরে যেও না পরী,পরী পরী........
মেয়ে : "যদি আমি বেঁচে থাকি তবে কথা দিলাম তোমার সাথেই বেচে থাকব"
(তার চোখ বন্ধ হয়ে গেছে, হঠাৎ এক মানুষ এসেছিলেন এবং তিনি তাকে তুলতে লাগলেন, আমি জিজ্ঞাসা করলাম  কে আপনি?
 সে বলল পরীর বাবা.
আমার মূখ থেকে কোনো কথা বের হয় না, শুধু তার দিকে চেয়ে থেকে চোখের পানি পরছে, 
আমি একদম স্তব্ধ হয়ে গেছি, নিজে কিছু বলতে পারছি না শুধু তাকিয়েই আছি)
আমি  কত বোকা? আমি তার সম্পর্কে কিছুই জানি না, এর আগেও কখনো দেখা হয় নাই শুধ চেয়ে আছি তার দিকে,
 ভালবেসেছিলাম শুধ তাকে,
 আর সেই ভালবাসাকে ছিনিয়ে নিয়ে গেল এই দুরযোগ,শুধু তার দিকে চেয়ে চোখের পানি ফেলছি,
 কিছু বলার নাই, কি আর বলব? এভাবেই শেষ হয়ে গেল সব ...)
__ THE END__ 




(বিঃ দ্রঃ  এতা একটি বিদেসী গল্পের অনুসারে লেখা)



writter: Sumaiya Jahan Eva



7 comments:

Beautiful Village Marrage

→Village Marr age second part  village beautiful marrage in bangladesh  vary cute and orginal face for husband and waif   P...

Theme images by ElementalImaging. Powered by Blogger.